Bajaj Finserv EMI দিয়ে বিনা টাকায় কিনুন Mobile, টাকা দেবেন মাসে মাসে

আপনার মোবাইলে কি বেশি RAM নেই ? মনের মত Game গুলি খেলতে পারছেন না বা কাজ করতে পারছেন না?  অথবা আপনি অনেকদিন ধরেই চাইছেন নতুন একটি মোবাইল ফোন কিনতে।

মাস শেষে সঞ্চয় করে করে হয়ে উঠছে না দামি মোবাইল ফোনটা কেনার টাকা । তাই এই কারণে আপনার মোবাইল ফোন কেনার ইচ্ছাটাকে অপূর্নই রাখতে হচ্ছে।

Bajaj Finserv EMI দিয়ে বিনা টাকায় কিনুন Mobile
Bajaj Finserv EMI দিয়ে বিনা টাকায় কিনুন Mobile

অনেকের ক্রেডিট কার্ড থাকাতে সময় অসময়ে ক্রেডিট কার্ড ব্যবহার করে হয়তো মোবাইল কেনা যায়, কিন্তু যাদের ক্রেডিট কার্ড নাই তাদের জন্য বেশি টাকার মোবাইল কেনা অনেক কঠিন ব্যাপার হয়ে উঠেছে।

এই সমস্যা থেকে আপনাকে বের হয়ে আসতে সাহায্য করছে Bajaj Finserv EMI Network।

আপনার পছন্দের মোবাইল ফোনটি Apple IphoneSamsung, Nokia, Motorola অথবা গেম খেলার জন্য Gaming Phone বা অন্যান্য High Configured Phone যাই হোক না কেন আপনি এখন পছন্দের মোবাইল কিনতে পারছেন কোন টাকা জমা করা ছাড়াই।

আপনি Bajaj Finserv EMI এর মাধ্যমে এখন মোবাইল কিনবেন আর এর দাম পরিশোধ করবেন মাসে মাসে। আপনাকে শুধুমাত্র কষ্ট করে Bajaj Finserv এর পার্টনার স্টোরে যেতে হবে আর পছন্দের মোবাইল কিনে এর দাম মাসে মাসে পরিশোধের জন্য ভাগ করে নিন।

এর জন্য সারা দেশের প্রায় ১৩০০ শহরে রয়েছে প্রায় ৬০,০০০ পার্টনার শপ। এইসব শপে আপনার পছন্দের প্রায় সব মোবাইলই পাওয়া যায়।

এখন তো Zero Cost EMI দ্বারা যে কোনো High Configured Phone যতই দাম হোক না কেন বিনা ১টাকা বেশি খরচ করে কিনে নিতে পারবেন।

Zero Cost EMI মানে হলো মোবাইলের যত দাম তো টাকায় আপনাকে দিতে হবে তাও মাসে মাসে ঠিক করা টাকা।

Online Shopping ওয়েবসাইটগুলিতে এখন Zero Cost EMI দ্বারা ১ ক্লিকে যে কোনো মোবাইল অর্ডার করতে পারেন যা সোজা আপনার বাড়ি পৌঁছে যাবে। না কোথাও যেতে হবে না পুরো টাকা দিতে হবে।

কারা এই মোবাইল কেনার জন্য বিবেচিত হবেন?

আপনার বয়স যদি নূন্যতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৬০ বছর হয়ে থাকে এবং আপনার যদি নিয়মিত আয়ের উৎস থাকে তাহলেই আপনি এই Bajaj Finserv EMI Network এর মাধ্যমে মোবাইল কেনার জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।

কি কি কাগজপত্র জমা দিতে হবে?

আপনার যদি Bajaj Finserv EMI কার্ড থাকে তাহলে আপনাকে কোন কাগজপত্রই জমা দিতে হবে না। কিন্তু আপনার Bajaj Finserv EMI কার্ড না থাকলে আপনাকে কিছু কাগজপত্র জমা দিতে হবে। যেমন

১) KYC ডকুমেন্টস

২) চেক

৩) ১ টি পাসপোর্ট সাইজ ফটো এবং

৪) ECS কাগজপত্র

সব কাগজপত্র জমা দেয়ার পর আপনার জন্য নির্ধারিত টাকার অংকসহ মোবাইলে একটি নিশ্চিতকরণ SMS আসবে। এরপরই আপনি দেশব্যাপি ছড়িয়ে থাকা পার্টনার শপ থেকে আপনার মোবাইল কিনতে পারবেন।

শুধু তাই নয়, আপনি অনলাইনেও পার্টনার শপ থেকে এই সুবিধা নিয়ে মোবাইল কিনতে পারবেন।

ফি এবং চার্জঃ

আপনি অবাক হবেন যে, এই Bajaj Finserv EMI কার্ডের মাধ্যমে অনেক কম মূল্যের মোবাইল ফোন ও কিনতে পারবেন।

এই EMI সর্বনিম্ন মাসিক ৭৪৯ টাকা থেকে শুরু হয়। এর মাধ্যমে মডেল অনু্যায়ী আলাদা আলাদা মাসিক কিস্তি পরিশোধ করতে হয়।

কতদিনের মাঝে পরিশোধ করতে হয়?

Bajaj Finserv EMI আপনাকে দিচ্ছে আপনার সামর্থের সাথে মিল রেখে আপনার পরিশোধের সময় সেট করতে। এই সময়সীমা সর্বনিম্ন ৩ মাস থেকে শুরু করে ২৪ মাস পর্যন্ত হতে পারে।

কত টাকা বেশি পরিশোধ করতে হয়?

Bajaj Finserv EMI এর মাধ্যমে মোবাইল নিলে বাড়তি কোন চার্জ নেয়া হয় না। আপনি আপনার পছন্দের মোবাইলের বাজার মূল্যের সমান দামই আপনি মাসিক কিস্তিতে পরিশোধ করবেন। তাছাড়া কিছু কিছু সময় আপনি ক্যাশব্যাক ও পেতে পারেন।

আজ আমরা এই লেখা থেকে জানতে পারলাম কিভাবে টাকা না দিয়েই Bajaj Finserv EMI এর মাধ্যমে নিজের স্বপ্নের মোবাইল ফোন কিনতে পারি। আশা করি আমাদের লেখা সম্পর্কে আপনাদের মতামত জানাবেন।

বিভিন্ন রকমের Invesments, ইন্সুরেন্স, লোন, LIC Policy, মিউচুয়াল ফান্ড ইত্যাদি Financial ব্যাপারে বাংলাতে জানার জন্য আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।
এখানে পাবেন এই সকল বিষয়ে দুর্দান্ত গাইড যা আপনাকে আপনার টাকা সুরক্ষিত ভাবে বিনিয়োগ এবং অন্যান্য ব্যাপারে সাহায্য করবে। আপনাদের যে কোন পরামর্শ, প্রশ্ন আমাদের কমেন্টের মাধ্যমে জানানোর জন্য অনুরোধ করা হলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *